Paperfly - Strongest home delivery network of Bangladesh

শপিং সাইট সিস্টেম

পেপারফ্লাই দেশের জনপ্রিয় অনলাইন ফ্যাশন ব্র্যান্ড - অডপারসনের জন্য শপিং ওয়েবসাইট এবং অনলাইন অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম তৈরির মাধ্যমে পরিষেবা প্রসারিত করার গৌরব অর্জন করে। ODDPERSON.com একটি সম্পূর্ন অনলাইন শপিং সিস্টেম যা ভোক্তাদের জন্য ওয়েবে স্টোর ফ্রন্টের পাশাপাশি পেপারফ্লাইয়ের প্রযুক্তিগত দক্ষতার মাধ্যমে ব্যাক-অফিস টিমের জন্য একটি সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট সিস্টেম চালু করে।

পেপারফ্লাইয়ের কাস্টমাইজড অনলাইন শপিং সিস্টেমের সাহায্যে গ্রাহকরা বর্তমান প্যানডেমিক পরিস্থিতিতে বাড়িতে নিরাপদে থেকে যুগান্তকারী ক্যাশলেস পে-র মাধ্যমে তাদের প্রয়োজনীয় সামগ্রীর অর্ডার এবং এক্সপ্রেস বিতরণ পেতে পারেন।

মোবাইল অ্যাপস

পেপারফ্লাই মোবাইল অ্যাপ্লিকেশন এবং ওয়েবসাইটগুলি উদ্ভাবনী এবং আকর্ষণীয়তার জন্য সুপরিচিত। আমরা মোবাইল অ্যাপ্লিকেশন এবং অন্যান্য সিস্টেম ডেভ্লপমেন্টে কাস্টমাইজড পরিষেবা অফার করতে আমাদের সুদক্ষ টিমকে নিয়োগ করি। আমরা সময় এবং মানের সাথে কোনও আপোষ না করে পরিষেবা সরবরাহে বিশ্বাসী।

ট্র্যাকিং সিস্টেম

সাপ্লাই চেইনের ক্রমবর্ধমান দক্ষতা পরিবর্তনশীল বাজারে আরও গুরুত্বপূর্ণ হয়ে উঠছে। ব্যবসায়িক প্রক্রিয়াগুলির বিলম্ব আপনার ব্যবসায়িক ক্রিয়াকলাপের উপর একটি নেতিবাচক প্রভাব সৃষ্টি করে এবং গ্রাহকের সন্তুষ্টি হ্রাস করতে পারে।

পেপারফ্লাই ট্র্যাকিং সিস্টেম সমস্ত তথ্য রিয়ালটাইমে একত্রীকরণের মাধ্যমে পরিবহণের অগ্রগতিতে সহজ প্রক্রিয়া পর্যবেক্ষণের নিশ্চয়তা দেয় এবং সমস্যা সমাধান করে কোনও বিলম্ব সনাক্ত করতে এবং সরবরাহ শৃঙ্খলা উন্নত করতে আপনাকে সহায়তা করে।

অনলাইন পেমেন্ট সলিউশন্স

অনলাইন ক্রেতাদের পেমেন্ট প্রবণতা পর্যবেক্ষণ সাপেক্ষে, দেশের সর্ববৃহৎ এবং প্রযুক্তিভিত্তিক লজিস্টিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান পেপারফ্লাই নিয়ে এসেছে “ক্যাশলেস পে” - দেশেরে ই-কমার্স ইন্ডাস্ট্রিতে স্পর্শবিহীন বা কন্টাক্টলেস পেমেন্ট-অন-ডেলিভারি পদ্ধতি। এই প্রযুক্তিগত উন্নয়ন অনলাইন ভোক্তা ও বাজারের সাথে সাথে ই-কমার্স মার্চেন্ট ও বিক্রেতাদের ব্যাপক উপকার সাধন করবে।

স্পর্শবিহীন বা কন্টাক্টলেস পেমেন্ট-অন-ডেলিভারি পদ্ধতি - ক্যাশলেস পে এর মাধ্যমে এখন গ্রাহকগণ অনলাইনে ক্রয়কৃত পণ্য হাতে পাওয়ার পর ডেবিট/ক্রেডিট কার্ড বা মোবাইল ই-ওয়ালেটের মাধ্যমে পণ্যের পেমেন্ট করতে পারবেন। দারুণ এই সুরক্ষা ব্যবস্থাটি গ্রাহকগণ চাইলে এখই উপভোগ করতে পারেন।

এছাড়াও পেপারফ্লাই মার্চেন্টদের জন্য অনলাইনে পেমেন্ট সমাধান নিয়ে এসেছে যারা তাদের অনলাইন গ্রাহকদের জন্য নিরাপদ এবং সুরক্ষিত পেমেন্ট গেটওয়ে সুবিধা স্ক্র্যাচ থেকে নতুন তৈরি না করেই অন্তর্ভুক্ত করতে চায়। পেপারফ্লাই তার নিজস্ব শপিং সাইটটি ছাড়া বা বুদ্ধিমান মার্চেন্টদের একটি (SAAS) পরিষেবা হিসাবে ইলেকট্রনিক পেমেন্ট সফ্টওয়্যার সিস্টেম সরবরাহ করে।

ইন-অ্যাপ কলিং সিস্টেম

পেপারফ্লাই "ইন অ্যাপ কল" নামে একটি অনন্য সিস্টেম নিয়ে এসেছে, যা মাঠ পর্যায়ে কাজ করার সময় পেপারফ্লাই এবং গ্রাহকদের মধ্যে রিটার্ন অর্ডার এবং যোগাযোগের বিষয়ে স্বচ্ছতা নিশ্চিত করবে। পরিষেবাটি ডেলিভারি প্রক্রিয়ার জন্য ব্যবহৃত ডেলিভারি অ্যাপের সাথে সংযুক্ত করা হয়। গ্রাহকদের কাছে ডেলিভারি অফিসারদের মাধ্যমে প্রতিটি ডেলিভারি কল এখন এই ইন-অ্যাপ কল পরিষেবাটি ব্যবহার করে ট্র্যাক এবং রেকর্ড করা হবে। এই পরিষেবাটির মাধ্যমে, মার্চেন্ট এখন পেপারফ্লাই সরবরাহকারী দল এবং গ্রাহকের মধ্যে সমস্ত চিঠিপত্র দেখতে পাবে।



পেপারফ্লাই-এর সিস্টেম সলিউশনস সম্পর্কে আরও বিস্তারিত জানতে যোগাযোগের বিস্তারিতঃ
ফোন 09678300900
ফেসবুক-এ যোগাযোগ
ইমেইল info@paperfly.com.bd

Shopping Site

Paperfly takes the pleasure to extend its services in building up Shopping Website and Online Order Management System for country’s most prestigious online fashion brand - ODDPERSON. ODDPERSON.com is the comprehensive online shopping system that incorporates the store front on the web for consumers as well as a supply chain management system for ODDPERSON’s back-office team, developed by Paperfly’s technological capabilities.

With Paperfly’s custom tailored online shopping system, consumers can place orders of their required commodities and avail express delivery along with ground breaking Cashless Pay safely from Paperfly staying at home in the current pandemic situation.

Mobile Apps

Paperfly is well known to craft the most innovative & eye catchy mobile apps & websites. We offer a wide range of customized services in mobile apps and much more. Our skilled team & our products are engineered to bring growth to your business. We believe in delivering the services without compromising on time and quality.

Tracking System

Increasing efficiency of supply chain become more important in the changing market. Delay of business processes causes a critical influence on your business activity and leads decrease in customer satisfaction.

Paperfly tracking system ensures easy process monitoring especially in transportation progress by consolidating all related information on plan/actual and help you detect any delay and improve supply chain process by solving bottle neck.

Online Payment Solutions

With a deep observation on recent online consumer behaviors and trends, Paperfly, country’s largest and technologically most advanced logistics service provider, brings in “Cashless Pay” - the contactless payment-on-delivery mechanism in the e-commerce industry of the country. This technological deployment empowers both online consumers, marketplaces as well as merchants or sellers in the e-commerce arena.

With Cashless Pay – the contactless payment-on-delivery by Paperfly, consumers are now able to make payments for their online purchases through debit/credit cards or mobile e-wallets after receiving the product in hand. This is an added safety facility that an online consumer can enjoy right away.

Besides, Paperfly brings online payment solutions for the merchants who want to incorporate a safe and secured payment gateway facility for their online consumers, without building a new one from scratch. Paperfly provides electronic payment software as a service (SAAS) to the smarter merchants with or without his/her own shopping site.

In-app Calling System

Paperfly has introduced a unique feature called “In App Call”, which will provide more visibility about the return orders and the correspondence that took place between Paperfly and the customers, while trying to deliver their orders. The service is incorporated with the Delivery App used for delivery process. Every delivery call by delivery officers to the customers will now be tracked and recorded by using this In-App Call service. With this service, merchant can now see all correspondence between Paperfly delivery team and the customer.



To know more about the System Solutions from Paperfly, kindly knock any of the following contact points:
Phone 09678300900
Facebook page
Email info@paperfly.com.bd